1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

শিশু সাফওয়ানকে বাঁচাতে মায়ের আকুতি

  • প্রকাশিত: বুধবার, ১৫ মে, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

ছোট্ট শিশু সাফওয়ান। বয়স মাত্র ৯ মাস। এ বয়সে হেঁসে খেলে বাবা-মায়ের মুখের হাঁসি ফুটানোর কথা। কিন্তু তাদের সেই হাঁসি মলিন হয়ে গেছে, শিশুটি কঠিন ব্যাধিতে আক্রান্ত হওয়ায়।

অসহ্য যন্ত্রণায় ছটফট করে দিন কাটছে শিশুটির। শিশুসন্তানের এই কষ্ট সইতে না পেরে কাতর হয়ে পড়েছে বাবা মো. শফিকুল ইসলাম ও মা সাদিয়া ইসলাম তনু। সন্তানকে বাঁচাতে মানুষের কাছে সাহায্যের আকুতি করছেন তারা। খুলনার রেলিগেট মহেশ্বরপাশা কালিবাড়ী বাজারের বিদ্যুৎমিস্ত্রী দরিদ্র বাবার পক্ষে সন্তানের চিকিৎসার ব্যয়ভার বহন করা কোনভাবে সম্ভব নয়।

সাফওয়ানের মা বলেন, বাচ্চার ফুসফুসের বাম পাশে থাইমাস। তার পিছনে টিউমার। হার্ট থেকে ফুসফুসে সরাসরি রক্ত সঞ্চালন না হয়ে অন্য জায়গা থেকে সঞ্চালন হয়। বিয়ের ১০ বছর পর বাচ্চাটি হয়েছে। চলতি বছরের ২৭ মার্চ ও ৩ এপ্রিল ভারতের ভুবেশ্বরে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস (এইমস) ও কলকাতার অ্যাপোলো হাসপাতালে বাচ্চাকে দেখানোর পর ডাক্তার বলেছেন অপারেশন করতে ১২ লক্ষ টাকা প্রয়োজন। অর্থের অভাবে হাসপাতালে রেখে চিকিৎসা করাতে না পেরে বাচ্চাটি বর্তমানে বাসায় রয়েছে। ওর নিশ্বাস নিতে কষ্ট হয়। খাবার খেতে পারে না। ডাবের পানি ও লিকুউড দুধ খাওয়ানো হয়। নাক মুখ দিয়ে বমি করে ফেলে দেয়। বাচ্চাটির এত কষ্ট পায়, চোখে দেখে সহ্য করা কঠিন। পরিবারের পক্ষে তার ব্যয়বহুল চিকিৎসার খরচ বহন করা সম্ভব নয়।

সাফওয়ানকে বাঁচানোর জন্য তার মা সামর্থবানদের আর্থিক সহযোগিতা চেয়েছেন। যোগাযোগ : সাদিয়া ইসলাম তনু, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, খুলনার দৌলতপুর এজেন্ট ।

হিসাব নং-২০৫০৭৭৭০২০৯৫৪৪০১২

বিকাশ/নগদ (সাফওয়ানের মা) ০১৭৮৪৩০২১০৩ (পারসোনাল)।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews