1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভ্রমন ভিসার যাত্রী যাতায়াত তিনদিন বন্ধ থাকবে

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

বেনাপোল প্রতিনিধি:: আগামী ২০ মে অনুষ্ঠিত হবে ভারতের পশ্চিমবঙ্গ জেলার লোকসভা নির্বাচন। নির্বাচনে আইনশৃংখলা স্বাভাবিক রাখতে ভ্রমন ভিসার যাত্রী যাতায়াত তিনদিন বন্ধ রেখেছে ভারতীয় কর্তৃপক্ষ।

আগামীকাল শনিবার (১৮ মে) সকাল থেকে লোকসভা নির্বাচনের দিন ২০ মে সন্ধ্যা পর্যন্ত ভ্রমন ভিসার পাসপোর্টধারী যাত্রীদের ভারতে প্রবেশ বন্ধ করে দিয়েছে ভারতের ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

এসংক্রান্ত একটি নির্দেশনা চিঠির মাধ্যমে আজ সকালে বাংলাদেশের বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট কর্তৃপক্ষকে জানিয়েছেন ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন কর্তৃপক্ষ।

তবে জরুরী চিকিৎসার জন্য বাংলাদেশী পাসপোর্টধারী রোগীরা মেডিকেল ভিসায় ভারতে প্রবেশ করতে পারবেন।

এদিকে বাংলাদেশের যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচন এবং ভারতের পশ্চিমবঙ্গে লোকসভা ভোটের কারণে দুই দেশের বন্দরে আমদানি রফতানি বানিজ্য বন্ধ করে দিয়েছে পেট্রাপোল বন্দর কর্তৃপক্ষ।

বেনাপোল ইমিগ্রেশনের অফিসার ইনর্চাজ আযহারুল ইসলাম বলেন, ভারতের পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচনের কারনে আগামীকাল শনিবার সকাল থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত বাংলাদেশ হতে ভ্রমন ভিসার(ট্যুরিস্ট ভিসা) পাসপোর্টধারী যাত্রী যাতায়াত বন্ধ থাকবে। তবে মেডিকেল ভিসার যাত্রীরা চলাচল করতে পারবেন এবং ভারতীয় পাসপোর্ট যাত্রী যারা বাংলাদেশে অবস্থান করছেন তারা ভারতে ফিরে যেতে পারবেন। ২১ মে সকাল থেকে আবারো দুই দেশের মধ্য সব ধরনের ভিসাধারী পাসপোর্ট যাত্রী স্বাভাবিকভাবে যাতায়াত করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews