1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

শাহপরীর দ্বীপে ৩০ হাজার ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মনির হোসেন:: টেকনাফের শাহপরীর দ্বীপে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড পূর্ব জোন।

১৮ মে শনিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট সিয়াম- উল-হক।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ডের একটি দল ১৮ মে শনিবার আনুমানিক রাত ১টা ৩০ মিনিটে টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ গোলাপাড়া ঝাউবন সংলগ্ন নাফ নদীর মোহনায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন একটি ইঞ্জিন চালিত কাঠের বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ডের আভিযানিক দল টর্চ ও বাঁশির মাধ্যমে বোটটিকে থামার সংকেত প্রদান করে। সন্দেহভাজন ব্যক্তিরা কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে দ্রুত মায়ানমার জলসীমায় পালানোর চেষ্ঠা করলে কোস্ট গার্ডের আভিযানিক দল ধাওয়া করে বোটটি জব্দ করে। পরবর্তীতে বোটটি তল্লাশি করতঃ ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবা, ২ টি মোবাইল ফোন জব্দ করা হয় এবং ০৪ জন মাদক ব্যবসায়ী মোঃ রফিক (১৪), আবু তাহের (২০), মোঃ ইব্রাহিম (২৬) ও মোঃ ফারহান (২৪) কে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃতরা সবাই কক্সবাজার জেলার টেকনাফ উপজেলাধীন নোয়াখালী গ্রামের বাসিন্দা।

তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা, বোট এবং আটককৃত মাদক ব্যবসায়ীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews