1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
পাইকগাছার ১০ হাজার কৃষকের মাঝে নারিকেল চারা, বীজ ও রাসায়নিক সার বিতরণ পাইকগাছায় লোনাপানি কেন্দ্রের আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত পবিত্র কাবা শরীফের চাবি রক্ষক সালেহ আল-শায়বার মৃত্যু হজের ফিরতি ফ্লাইট দেশে ফিরেছেন ৩৯২০ হাজি, সৌদিতে মৃত্যু ৩৫ বাংলাদেশি হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠক: ১০ সমঝোতা স্মারক সই ছাগলকাণ্ডে আলোচিত সেই ইফাত মাকে নিয়ে দেশ ছেড়েছেন ঢাকা-নয়াদিল্লি উভয়ের জন্য টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে সম্মত-প্রধানমন্ত্রী রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বাড়াতে হবে-পরিবেশ মন্ত্রণালয় খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি তিস্তার পানিবণ্টন নিয়ে মোদির আশ্বাস

সরকারি মজিদ মোমোরিয়াল সিটি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

  • প্রকাশিত: সোমবার, ২০ মে, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিক্ষার্থীদের সুস্থ জীবন বিকাশের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। জীবনে সার্বিক সফলতার জন্য শিক্ষার্থীদের লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা ও স্বাস্থ্য পরিচর্যার অভ্যাস গড়ে তুলতে হবে। কৃতী খেলোয়াড়রা আজ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের সুনাম বয়ে আনছে। সে কারণে সরকারও যথাযথ পৃষ্ঠপোষকতার মাধ্যমে ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করে তুলেছে।

সিটি মেয়র আজ সোমবার সকালে খুলনা সরকারি মজিদ মোমোরিয়াল (এমএম) সিটি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে সিটি মেয়র ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সরকারি এমএম সিটি কলেজকে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে সিটি মেয়র অরো বলেন শিক্ষকদের দক্ষতা ও আন্তরিকতায় শিক্ষা প্রতিষ্ঠানটি এতদাঞ্চলের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের শিক্ষা ব্যবস্থায় প্রভুত উন্নতি সাধিত হয়েছে। এ ধারা অব্যাহত থাকলে আগামী একচল্লিশ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশের মর্যাদা লাভে সক্ষম হবে।

কলেজের অধ্যক্ষ প্রফেসর শেখ মো: বদিউজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন কেএমপি’র পুলিশ কমিশনার মো: মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: মনিরুল ইসলাম সরদার, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শেখ মো: আব্দুল্লাহ ও কলেজের প্রাক্তন ভিপি মো: ফয়েজুল ইসলাম টিটো। কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews