1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
এপিএ বাস্তবায়নে প্রথম স্থানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ বটিয়াঘাটায় বাংলাদেশ আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক দক্ষতা উন্নয়ন ও সেবার মান বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন সিটি মেয়র অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস আওয়ামী লীগের মূল শক্তি হচ্ছে এদেশের জনগণ-শেখ হাসিনা ইসরাইলি হামলায় নিহত ৪৫০ পরীক্ষার্থী ছাগলকাণ্ডে ধরা মতিউর, অনুসন্ধানে নেমেছে দুদক আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় যোগ দিয়েছেন শেখ হাসিনা

পাইকগাছায় চেতনা নাশক খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

  • প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:: খুলনার পাইকগাছায় খাবারের সাথে চেতনা নাশক জাতীয় দ্রব্য খাইয়ে পরিবারের চার সদস্যকে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণ নগর গ্রামের চাঁদখালী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষক কাজল কুমার রায়ের বাড়িতে এ ঘটনা ঘটেছে। এলাকাবাসী অচেতন অবস্থায় পরিবারের চারজনকে হাসপাতালে ভর্তি করেছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অসুস্থ স্কুল শিক্ষক কাজল কুমার রায়ের স্ত্রী সুস্মিতা রায় জানান, শুক্রবার রাত ১১ টার দিকে খাওয়া দাওয়া শেষ করে আমরা সকলে ঘুমিয়ে পড়ি। শনিবার সকাল সাড়ে সাতটার দিকে আমার মেয়ের প্রাইভেট শিক্ষক ডাকাডাকি করলে আমি কিছুটা বুঝতে পরি। সে সময় শিক্ষকসহ এলাকাবাসী আমাদের পরিবারের ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে দেন। আমার স্বামী ও শাশুড়ি অজ্ঞান অবস্থায় রয়েছেন। আমি এবং আমার ১১ বছরের মেয়ে আমরা এখনো অনেকটাই অসুস্থ। স্কুল শিক্ষকের স্ত্রী আরো জানান, বাড়িতে প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৭ লক্ষ টাকা আলমারিতে ছিল। পরে দেখা গেছে আলমারী ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার দুর্বৃত্তরা নিয়ে গেছে। থানার ওসি ওবাইদুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। পরিবারের সদস্যরা সুস্থ হলে অভিযোগ দিতে বলেছি। চক্রটি খুব শিঘ্রই গ্রেফতার হবে বলে আশা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews