1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
টি-২০ বিশ্বকাপ;ডিএলএস ম্যাথডে অস্ট্রেলিয়ার কাছে হারল বাংলাদেশ তাপমাত্রা ৫১.৮ ডিগ্রি সে.তীব্র গরমে সৌদিতে ১০৮১ হজযাত্রীর মৃত্যু, বাংলাদেশের ৩১ পারমাণবিক অস্ত্র নিয়ে আলোচনায় যুক্তরাষ্ট্র-চীন নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী পূর্নবাসন কাজে সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা গুলোকে এগিয়ে আসতে হবে-এমপি রশীদুজ্জামান কবিতা গানে শ্রদ্ধায় ভালোবাসায় তারুণ্যের কবি রুদ্রকে স্মরণ ইফাত আমার মামাতো বোনের সন্তান, মতিউর রহমানই তার বাবা সুপার এইটে উঠেছি, এখন যা পাবো সবই বোনাস-হাথুরুসিংহে যুক্তরাষ্ট্রে জেলবন্দি মুসলিমরা পেল জুমার নামাজের অনুমতি ভিয়েতনাম সফরে ভ্লাদিমির পুতিন

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্দ্যোগে এবং মহাপরিচালক মহোদয়ের নির্দেশে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার নওয়াবেকী ইউনিয়ন পরিষদে দিনব্যাপি আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূলে ঔষধ বিতরণ অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি, সাতক্ষীরা মোরশেদা খানম।

উপস্থিত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন মেডিকেল অফিসার ডাঃ তিথি মহলদার, ডাঃ শাহরিয়ার হাসান, ডাঃ বাশিপুর রমান, ডাঃ শুস্মিতা সেন কেয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী বলেন, আগামী দিন গুলোতে পর্যায়ক্রমে সারা দেশব্যাপি পূর্বের ন্যায় এমন সেবামূলক কর্মকান্ড পরিচালনা করবে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। তারই ধারাবাহিকতায় আজ সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার নওয়াবেকী ইউনিয়ন পরিষদে পরিচালিত হচ্ছে এই কার্যক্রম।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্দ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূলে ঔষধ পেয়ে খুবই উপকৃত হয়েছেন আনসার ও ভিডিপির সদস্যরা। তাদের দাবী এ বাহিনীর উদ্দ্যোগে মাঝে মাঝে এমন সেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখলে আনসার ও ভিডিপি সদস্যরা উপকৃত হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ মিয়াজান আলী, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকতা নারগিস আরা পারভীন এবং খুলনা রেঞ্জের ও ৩০ আনসার ব্যাটালিয়নের মেডিকেল এ্যাসিট্যান্টগণ।

উল্লেখ্য, ৬০০ জন রোগীর মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews