1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রত্যেক শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষিত জাতি গঠনে দেশে নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলাসহ বহু শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করেছেন। শিক্ষার্থীদের নিয়মিত পাঠাভ্যাসের পাশাপাশি স্বাস্থ্য শিক্ষা গ্রহণের ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তুলতে স্বাস্থ্য শিক্ষার বিকল্প নাই। নগরীতে স্বাস্থ্যসম্মত পরিবেশ নিশ্চিত করতে তিনি অভিভাবক ও শিক্ষকদের আরো দায়িত্বশীল ভূমিকা রাখার আহবান জানান।

সিটি মেয়র আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় কেসিসি পরিচালিত খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার পর এ বছরই শিক্ষার্থীরা প্রথমবারের মত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ ও কৃতীত্বের সাথে উত্তীর্ণ হওয়ায় শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ বছর ৫১ জন ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ১৪জন জিপিএ-৫ সহ শতভাগ উত্তীর্ণ হওয়ার গৌরব অর্জন করেছে। ভাল ফলাফল অর্জন করায় সিটি মেয়র শিক্ষার্থীদের ধন্যবাদ জানান এবং তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। তিনি কৃতী ছাত্রীদের হাতে ক্রেস্ট ও অভিনন্দনপত্র তুলে দেন।

স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ জাহিদুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র প্যানেলের সদস্য এসএম খুরশীদ আহম্মেদ টোনা, কাউন্সিলর মোঃ শফিকুল আলম, মোঃ নাইমুল ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, সংরক্ষিত আসনের কাউন্সিলর রাফিজা, খাদিজা সুলতানা ও সাবেক কাউন্সিলর পারভীন আক্তার। কেসিসি’র শিক্ষা অফিসার এসকেএম তাছাদুজ্জামান সহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews