1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

পিছিয়ে পড়া মানুষকে সমাজে প্রতিষ্ঠিত করার জন্য সম্মিলিতভাবে কাজ করা দরকার-সিটি মেয়র

  • প্রকাশিত: রবিবার, ২ জুন, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, পিছিয়ে পড়া মানুষকে সমাজে প্রতিষ্ঠিত করার জন্য সম্মিলিতভাবে কাজ করা দরকার। অসহায়, অসচ্ছল ও আর্তপীড়িত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব উল্লেখ করে তিনি বলেন, সকলে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্বশীল হলে একটি সুন্দর সমাজ গঠন করা সম্ভব।
সিটি মেয়র রবিবার দুপুরে নগরীর দোলখোলা মোড়ে জনকল্যাণমূলক প্রতিষ্ঠান ‘শ্যামা ফাউন্ডেশন’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। সিটি মেয়র উদ্যোক্তাদের অভিনন্দন জানিয়ে বলেন, প্রস্তাবিত ‘শ্যামা ফাউন্ডেশন’ মানুষের কল্যাণে কাজ করার জন্য আত্মপ্রকাশ করেছে। অদূর ভবিষ্যতে এ প্রতিষ্ঠানটি তাদের কর্মদক্ষতায় সমাজে যথাযথ অবদান রাখতে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে সিটি মেয়র উদ্যোক্তাদের ফুল দিয়ে অভিনন্দন জানান।
শ্যামা ফাউন্ডেশনের চেয়ারম্যান শ্যামা প্রসাদ কর্মকার-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসির মেয়র প্যানেলের সদস্য এস এম রফিউদ্দিন আহম্মেদ, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ডু, শীতলাবাড়ি মন্দিরের কার্যকরী সংসদের সাধারণ সম্পাদক বিজয় কুমার ঘোষ, বিশিষ্ট সমাজ সেবক গৌতম লস্কর, শামসুর রহমান মানি ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সভাপতি মো. দেলোয়ার হোসেন ও ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস হোসেন লাবু।
অনুষ্ঠান সঞ্চালনা করেন শ্যামা ফাউন্ডেশনের পরিচালক সঞ্জু কর্মকার। অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে শ্যমা ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews