1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

অবৈধ দখলদার উচ্ছেদসহ নগরীর উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে কঠোর ভূমিকা নিতে হবে-সিটি মেয়র

  • প্রকাশিত: সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, অবৈধ দখলদার উচ্ছেদসহ নগরীর উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে কঠোর ভূমিকা নিতে হবে। তাহলে শতবর্ষ পরের প্রজন্ম উন্নয়ন কাজের সুফল ভোগ করতে পারবে। যে কোন মূল্যে খুলনাকে বাসযোগ্য ও স্বাস্থ্যসম্মত নগরী হিসেবে গড়ে তুলতে অবৈধ দখলদার উচ্ছেদে সচেষ্ট থেকেছি বলে তিনি উল্লেখ করেন।
সিটি মেয়র সোমবার দুপুরে নগর ভবনের জিআইজেড মিলনায়তনে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আবদুল্লাহ-এর নেতৃত্বে আগত বিসিসি ও কেসিসি’র কাউন্সিলর ও কর্মকর্তাদের মধ্যে অনুষ্ঠিত অভিজ্ঞতা বিনিময় সভায় এ কথা বলেন। বরিশাল নগরীর উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে অভিজ্ঞতা বিনিময়ের উদ্দেশ্যে প্রতিনিধি দলটি খুলনা সফর করছেন।
সভায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র খুলনাকে নিজের সেকেন্ড হোম হিসেবে উল্লেখ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরিশাল সিটির উন্নয়নের জন্য দল থেকে আমাকে মনোনয়ন দিয়েছেন। পারস্পারিক অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে বরিশাল সিটির চলমান প্রকল্পগুলি সম্পন্ন করার ইচ্ছা ব্যক্ত করে তিনি অরো বলেন, খুলনা সিটি মেয়র উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের ক্ষেত্রে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন। উন্নয়নের এ অভিজ্ঞতা কাজে লাগিয়ে তিনি বরিশাল সিটিকেও সুন্দর নগরী হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।
কেসিসি মেয়র বরিশাল সিটি কর্পোরেশনের সাথে সুসম্পর্কের বিষয় তুলে ধরে নিকটবর্তী এ শহরটির উন্নয়নে সকল প্রকার সহযোগিতা প্রদানের জন্য কর্মকর্তাদের নির্দেশ দেন।
কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য এস এম রফিউদ্দিন আহমেদ, এস এম খুরশিদ আহম্মেদ, এ্যাড. মেমরী সুফিয়া রহমান শুনু, সংরক্ষিত আসনের কাউন্সিলর রাফিজা, বরিশাল সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ রাশিক আহম্মেদ, ও সৈয়দ শামসুদ্দোহা আবিদ, কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) সানজিদা বেগম, প্রধান প্রকৌশলী মশিউজ্জামান খান, তত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ আব্দুল আজিজ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ স্বপন কুমার হালদার, চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মোঃ আনিসুর রহমান, বরিশাল সিটি কর্পোরেশনের সচিব মাসুমা আক্তার, নির্বাহী প্রকৌশলী হুমায়ুন কবির ও আবুল বাশার, জনসংযোগ কর্মকর্তা আহসান উদ্দিন রোমেল প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews