1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
রাফায় ইসরায়েলের হামলা বন্ধে ১৩ মিত্রদেশের চিঠি ডিবিতে হেফাজত নেতা মামুনুল হক সুযোগ পেলেই ওরা সাপের মতো ছোবল মারতে চায়-রাষ্ট্রপতি সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই-খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী জীবাশ্ম জ্বালানিমুক্ত ভবিষ্যতের লক্ষ্যে, মোংলায় ফ্যামিলি সাইকেল র‍্যালি বাগেরহাটে বিনামূলে সহাস্রাধিক মানুষকে চক্ষু চিকিৎসা প্রদান বাগেরহাটে মেয়াদ উত্তীর্ণ ঔষধ সেবন, অসুস্থ শিশুকে হাসপাতালে ভর্তি শাহপরীর দ্বীপে ৩০ হাজার ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক সঠিক ইতিহাস যেন বিকৃত না হয় সে দিকে সকলের লক্ষ্য রাখতে হবে -খুলনায় সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী যে জাতি পেছনের স্মৃতি ভুলে যায়, সে জাতির কিছুই থাকে না-সিটি মেয়র

বাংলাদেশী নাগরিকদের প্রতি আমার প্রতিশ্রুতি।

  • প্রকাশিত: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

আমার প্রিয় ভাই ও বোনেরা, আসসালামু আলাইকুম!
আমরা যদি আমাদের দেশ গড়তে চাই, আমাদের অবশ্যই হৃদয় ও আত্মায় প্রকৃত মুসলমান হতে হবে। তাহলে আল্লাহ রাব্বুল ইজ্জাহ আমাদের দেশ প্রতিষ্ঠার সঠিক পথ দেখাবেন। প্রথমে ঈমান প্রতিষ্ঠা করতে হবে, নামাজ, রোজা ও জাকাতের নিয়ম পালন করতে হবে, এতিমদের ঠকানো থেকে বিরত থাকতে হবে এবং অন্যের ক্ষতি করা থেকে বিরত থাকতে হবে।
হজরত মুহাম্মদ সা. শেষ খুতবায় তিনি বলেন, আপনি যে খাবার খান না কেন, অন্য ক্ষুধার্ত উম্মতকেও একইভাবে খাওয়ান, নিঃস্বদেরকে একইভাবে পোশাক পরান এবং কলহ এড়িয়ে চলতে বলেছেন।

অবশ্যই মুসলিম উম্মাহকে মহানবী (সা.)-এর নির্দেশ অনুসরণ করতে হবে।

আমাদের দেশের বিচার বিভাগ ইসলামী আইন অনুযায়ী পরিচালিত হবে। ব্যতিক্রম হবে না।

আসুন দেশ ও ভবিষ্যৎ নাগরিকের স্বার্থে ঐক্যবদ্ধ হই। আমরা আল্লাহর দরবারে একটি গ্রহণযোগ্য ও সুন্দর সমাজ গড়ার অঙ্গীকার করি, তাহলে অবশ্যই দেশের উন্নয়নে আমরা কামিয়াব হব, ইনশাআল্লাহ !
আল্লাহ রাব্বুল ইজ্জাহ আমাদের আশা পূরণ করুন এবং আমাদের প্রতি রহম করুন!

জামাল উ আহমেদ শেখ।
একজন দেশপ্রেমিক এবং একজন সৎ বাংলাদেশী নাগরিক,আমিন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews