1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

সাঁথিয়ায় বিট পুলিশের কার্যক্রম অব্যাহত রেখে সমাজের অনাচার দূর করা হবে

  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

মোঃ আলমগীর হোসেন, পাবনা জেলা প্রতিনিধি :: বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি। তথ্য দিন সেবা নিন, এই স্লোগান বাস্তবায়নের লক্ষে বিট পুলিশিং কার্যক্রম গতিশীল করতে বুধবার বিকালে গৌরিগ্রাম আলিম মাদ্রাসা হল রুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় এলাকাবাসীর সাথে মাদক দ্রব্যের কুফল, স্মার্ট ফোনের অপব্যবহার রোধকল্পে করণীয়, পারষ্পারিক সম্মানবোধ, প্রেম করে ঘর ছাড়া, পরিবারে মা বাবার প্রতি কর্তব্য, র‌্যাগিং এর নামে অশ্লীল আচরণ থেকে বিরত থাকা, টিকটিক ভিডিও নির্মাণের নামে অপসংস্কৃতি রোধ করা, শিক্ষকদের প্রতি সম্মান প্রদর্শন, অযথা আড্ডা, লেখাপড়ার প্রতি মনোযোগী হওয়ার বিষয়ে করণীয় এবং অপরাধ হয় এমন কর্মকান্ড থেকে বিরত থাকা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন বক্তারা ।

গৌরিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল ওহাবের সভাপতিত্বে হাফিজুর রহমানের সঞ্চালনায় সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন, সমস্যা অনেক আমরা সমাধান করতে পারছি খুবই অল্প। আপনাদের সহযোগিতা পেলে জুয়া, ধর্ষণ,মাদক নির্মূল করা হবে। এগুলো বন্ধে সামাজিক উদ্যোগ নিতে হবে। আইন শৃঙ্খলা রক্ষার্থে বিট পুলিশের এই কার্যক্রম অব্যাহত রাখা হবে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষক, সাংবাদিক, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মী, এবং সর্বস্তরের জনতা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews