1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
রাফায় ইসরায়েলের হামলা বন্ধে ১৩ মিত্রদেশের চিঠি ডিবিতে হেফাজত নেতা মামুনুল হক সুযোগ পেলেই ওরা সাপের মতো ছোবল মারতে চায়-রাষ্ট্রপতি সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই-খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী জীবাশ্ম জ্বালানিমুক্ত ভবিষ্যতের লক্ষ্যে, মোংলায় ফ্যামিলি সাইকেল র‍্যালি বাগেরহাটে বিনামূলে সহাস্রাধিক মানুষকে চক্ষু চিকিৎসা প্রদান বাগেরহাটে মেয়াদ উত্তীর্ণ ঔষধ সেবন, অসুস্থ শিশুকে হাসপাতালে ভর্তি শাহপরীর দ্বীপে ৩০ হাজার ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক সঠিক ইতিহাস যেন বিকৃত না হয় সে দিকে সকলের লক্ষ্য রাখতে হবে -খুলনায় সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী যে জাতি পেছনের স্মৃতি ভুলে যায়, সে জাতির কিছুই থাকে না-সিটি মেয়র

৩য় ধাপের উপজেলা নির্বাচন,বাগেরহাটে ৩০ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধি ::৩য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের ৩টি উপজেলায় ৩০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছন। বৃহস্পতিবার (০২ মে) বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীরা অনলাইনে রিটার্নিং কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তার দপ্তরে মনোনয়ন দাখিল করেছেন।
তফসিল অনুযায়ী ৩য় ধাপে বাগেরহাটের মোংলা, মোরেলগঞ্জ ও শরণখোলায় নির্বাচন হবে। ৫ মে এসব উপজেলায় প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে। ১২ মে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ১৩ মেপ্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ। ২৯ মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
নির্বাচনে, মোংলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আবু তাহের হাওলাদারসহ চার জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। অন্যরা হলেন, মোঃ ইব্রাহিম হাওলাদার, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন ও সবুজ হাওলাদার পিঞ্জু। এছাড়া এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
মোরেলগঞ্জে চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা মোঃ লিয়াকত আলী খান ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক মোজাম মনোনয়ন পত্র জমা দিয়েছেন।ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
এছাড়া শরণখোলয় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত ও মোঃ আসাদুজ্জামান মিলন মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা সেক মোহাম্মদ জালাল উদ্দিন বলেন, মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন পর্যন্ত ৩টি উপজেলায় ৩০জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য আমরা সব ধরণের ব্যবস্থা করেছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews