1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
লিভ পার্টনারের একাধিক সম্পর্ক জেনেই সুস্মিতার আত্মহত্যা এমপি আনোয়ারুল আজিমের সর্বশেষ অবস্থান ভারতের উত্তরপ্রদেশ-ডিবিপ্রধান দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার ‘ফিজ’ নামের রহস্য জানালেন মুস্তাফিজ পাইকগাছায় কৃষি যন্ত্রপাতি বিতরণ ও কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত সেবার মান বৃদ্ধি ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কর্তৃপক্ষকে নির্দেশনা দিলেন এমপি রশীদুজ্জামান পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ১৪ জন নিহত সিঙ্গাপুরে ফের করোনার হানা, আক্রান্ত প্রায় ২৬ হাজার যুক্তরাজ্যে এখন শিশুদের ২য় জনপ্রিয় নাম ‘মোহাম্মদ’ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

অধ্যক্ষ দেলোয়ারা বেগম স্মরণে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি:: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, অধ্যক্ষ দেলোয়ারা বেগম ছিলেন একাধারে একজন সমাজকর্মী, শিক্ষাবিদ ও রাজনৈতিক নেতা। সর্বোপরি একজন সাদা মনের মানুষ হিসেবে তিনি সাধারণ মানুষের সাথে আজীবন কাজ করে গেছেন। একই সাথে তিনি নিজেও সব সময় সাধারণ মানুষের মত জীবন যাপন করেছেন। সে কারণে পিছিয়ে পড়া মানুষের প্রতি ছিল তার গভীর মমত্ববোধ।
সিটি মেয়র আজ মঙ্গলবার দুপুরে নগরীর লবনচরা হাজী আব্দুল মালেক ইসলামিয়া কলেজ অডিটরিয়ামে কলেজের সাবেক অধ্যক্ষ দেলোয়ারা বেগম স্মরণে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। কলেজ কর্তৃপক্ষ এ স্মরণ সভার আয়োজন করে। শিক্ষা প্রতিষ্ঠানটিতে মনোরম পরিবেশ গড়ে তুলতে তিনি সহকর্মীদের সাথে নিয়ে নিষ্ঠার সাথে কাজ করে গেছেন উল্লেখ করে সিটি মেয়র বলেন পাঠদান ব্যবস্থাসহ কলেজটির সার্বিক উন্নয়নে তার অবদান সকলে শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
কলেজের বর্তমান অধ্যক্ষ মোঃ ফরদার হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাজী আব্দুল মালেক ইসলামিয়া কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এম ডি এ বাবুল রানা, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ ও মরহুমা দেলোয়ারা বেগম-এর স্বামী পিডিবি’র সাবেক তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আব্দুর রশীদ। অন্যান্যের মধ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ-খুলনা মহানগর ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার প্রফেসর আলমগীর কবির, কেসিসি’র কাউন্সিলর মোঃ আরিফ হোসেন মিঠু, সবুরণনেছা মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মরিয়ম সিদ্দিকী, মরহুমা দেলোয়ারা বেগমের কন্যা লিমু চৌধুরী ও রাফসানা জানি সীমু প্রমুখ স্মরণ সভায় মরহুমার স্মৃতিচারণ করে বক্তৃতা করেন। সভা পরিচালনা করেন কলেজের অধ্যাপক আরিফুর রহমান অপু। শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীগণ স্মরণ সভায় উপস্থিত ছিলেন। পরে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews