1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
লিভ পার্টনারের একাধিক সম্পর্ক জেনেই সুস্মিতার আত্মহত্যা এমপি আনোয়ারুল আজিমের সর্বশেষ অবস্থান ভারতের উত্তরপ্রদেশ-ডিবিপ্রধান দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার ‘ফিজ’ নামের রহস্য জানালেন মুস্তাফিজ পাইকগাছায় কৃষি যন্ত্রপাতি বিতরণ ও কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত সেবার মান বৃদ্ধি ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কর্তৃপক্ষকে নির্দেশনা দিলেন এমপি রশীদুজ্জামান পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ১৪ জন নিহত সিঙ্গাপুরে ফের করোনার হানা, আক্রান্ত প্রায় ২৬ হাজার যুক্তরাজ্যে এখন শিশুদের ২য় জনপ্রিয় নাম ‘মোহাম্মদ’ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

আইইবি খুলনা কেন্দ্রের উদ্যোগে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মোঃ জাহিদুল ইসলাম :: আইইবি খুলনা কেন্দ্রের উদ্যোগে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী (ইঞ্জিনিয়ার্স ডে – ২০২৪) পালিত।
ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি), খুলনা কেন্দ্রের উদ্যোগে প্রতি বছরের ন্যায় যথাযোগ্য মর্যাদার সাথে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী (ইঞ্জিনিয়ার্স ডে) -২০২৪ পালন করা হয়েছে।
৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ৭মে ২০২৪ ইং তারিখ সকাল ৮.০০ ঘটিকায়  আইইবি খুলনা কেন্দ্রের সোনাডাঙ্গা ক্যাম্পাসে প্রকৌশলীদের সমাবেশ, জাতীয় পতাকা উত্তোলন, আইইবি’র পতাকা (সদরদপ্তর ও খুলনা কন্দ্রে) উত্তোলন এবং শপথ বাক্য পাঠ করা হয়। এছারাও আইইবির ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।
উপস্থিত প্রকৌশলীবৃন্দকে ইঞ্জিনিয়ার্স ডে এর শপথ বাক্য পাঠ করান অত্র কেন্দ্রের চেয়ারম্যান প্রফেসর ড. প্রকৌশলী সোবহান মিয়া এবং অনুষ্ঠানটির  সার্বিক পরিচালনায় ছিলেন অত্র কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রকৌশলী মোঃ মাহমুদুল হাসান,উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কাউন্সিল সদস্য প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ্ পিইঞ্জ ও অত্র কেন্দ্রের ভাইস-চেয়ারম্যান (একাডেমিক এন্ড এইচআরডি) প্রফেসর ড. প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, ভাইস- চেয়ারম্যান (এপিএসডব্লিঊ) প্রকৌশলী মোঃ আব্দুর রাজ্জাক। এ সময় আইইবি খুলনা কেন্দ্রের কাউন্সিল সদস্যবৃন্দ সহ উল্লেখযোগ্য সংখ্যক প্রকৌশলী উক্ত অনুষ্ঠানে অংশগ্রহন করে অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করে তোলেন। শপথ অনুষ্ঠান শেষে ইঞ্জিনিয়ার্স ডে উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‍্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আইইবি চত্বরে এসে শেষ হয়। উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য অনুষ্ঠানের সভাপতি উপস্থিত প্রকৌশলীবৃন্দকে ধন্যবাদ ও সকলের সুস্বাস্থ্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews