1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
লিভ পার্টনারের একাধিক সম্পর্ক জেনেই সুস্মিতার আত্মহত্যা এমপি আনোয়ারুল আজিমের সর্বশেষ অবস্থান ভারতের উত্তরপ্রদেশ-ডিবিপ্রধান দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার ‘ফিজ’ নামের রহস্য জানালেন মুস্তাফিজ পাইকগাছায় কৃষি যন্ত্রপাতি বিতরণ ও কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত সেবার মান বৃদ্ধি ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কর্তৃপক্ষকে নির্দেশনা দিলেন এমপি রশীদুজ্জামান পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ১৪ জন নিহত সিঙ্গাপুরে ফের করোনার হানা, আক্রান্ত প্রায় ২৬ হাজার যুক্তরাজ্যে এখন শিশুদের ২য় জনপ্রিয় নাম ‘মোহাম্মদ’ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

রাফাহ শহরে প্রবেশ করেছে ইসরাইলি ট্যাংক

  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক:: গাজা উপত্যকার দক্ষিণাঞ্চলীয় রাফাহ শহরে প্রবেশ করেছে ইসরাইলি ট্যাংক। একজন ফিলিস্তিনি নিরাপত্তা কর্মকর্তা ও একজন মিসরীয় কর্মকর্তা বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসকে (এপি) এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার গাজা সীমান্ত কর্তৃপক্ষের একজন মুখপাত্র এপিকে জানিয়েছে বলা হয়, ইসরাইলি ট্যাংকের উপস্থিতিতে গাজায় সাহায্য সরবরাহের প্রধান পথ রাফা ক্রসিং বন্ধ করে দেওয়া হয়েছে।

মিসরীয় কর্মকর্তা বলেন, অঞ্চলটিতে অভিযান সীমিত পরিসরে হবে বলে মনে হচ্ছে। ওই কর্মকর্তার পাশাপাশি আল-আকসা টিভি বলেছে, ইসরাইলি কর্মকর্তারা মিসরকে জানিয়েছে, তাদের বাহিনী অভিযান শেষ করার পরে প্রত্যাহার করা হবে।

রাফায় ট্যাংক অনুপ্রবেশের বিষয়ে অবশ্য মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে ইসরাইলি সামরিক বাহিনী।

এপি জানিয়েছে, রাফার মিসরীয় প্রান্তে নিয়োজিত ফিলিস্তিনি নিরাপত্তা কর্মকর্তা ও মিসরীয় কর্মকর্তা তাদের নাম প্রকাশ না করার শর্তে এসব তথ্য জানিয়েছেন। কারণ তাদের গণমধ্যমের সঙ্গে কথা বলার অনুমতি নেই।

এদিকে, গাজার দক্ষিণাঞ্চলীয় শহর রাফায় ইসরাইলি সামরিক বাহিনীর বোমাবর্ষণে অন্তত ১৫ জন নিহত হয়েছে। ফিলিস্তিনি গণমাধ্যমের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews