1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, তবে যেকোনো সময় জ্বলে উঠতে পারে-বন মন্ত্রণালয় শাহপরীর দ্বীপে কোস্টগার্ডের অভিযানে ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ বটিয়াঘাটায় বীরমুক্তিযোদ্ধা অধীর কুমার মন্ডলকে গার্ড অব অনার প্রদান ভাঙ্গুড়া উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দ পেল ৮ জন প্রার্থী খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা অধ্যাপক তাপস কুমার বিশ্বাসের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত তাপমাত্রা নামলো ৪০ ডিগ্রির নিচে যশোরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা এবার টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন,আরও ৬১ প্রার্থীকে বহিষ্কার করল বিএনপি

সাঁথিয়ায় বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে বৃদ্ধ পিতা মাতা

  • প্রকাশিত: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১০৩ বার পড়া হয়েছে

মোঃ আলমগীর হোসেন,(পাবনা জেলা) প্রতিনিধি::পাবনার সাঁথিয়ার পৌর সদরে মৃত ময়েন উদ্দিনের ছেলে ওবাইদুল ইসলাম (৭০) ২২ সালের অক্টোবরে সে ব্রেন স্ট্রোক করলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে চিকিৎসা করান। সেখানে ওবাইদুল ইসলাম কিছুটা সুস্থ হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। বাড়িতে এসে আবারও সে অসুস্থ হলে চিকিৎসার নাম করে তার ছোট মেয়ে সোনিয়া ইসলাম ও জামাতা কাওসার হাসান সাঁথিয়া সাব- রেজিষ্ট্রার অফিসে নিয়ে কাগজে স্বাক্ষর ও টিপসহি দিতে বলে। তাতে সে রাজী না হওয়ায় মেয়ে ও জামাতা তাকে মারপিট করে জোড় পূর্বক মেয়ে সোনিয়া ইসলামের নামে ২২ সালের ১১ ডিসেম্বর ১২৫৮৯/২২ নং দলিল সম্পন্ন করে নেয়। বোয়ালমারী মৌজার নিজ বসত বাড়িসহ বিভিন্ন মৌজার ১৭ দাগের ২ একর ৩৩শতক জমি লেখে নেয়। জমি লেখে নেবার পর থেকেই বৃদ্ধ অসুস্থ পিতা ও মাতার প্রতি অমানসিক নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে জেলা জজ আদালতে গত ২৩ সালের জুন মাসের ৪ তারিখ দলিল বাতিলের জন্য মামলা করেন ওবাইদুল ইসলাম। বিষয়টি জানতে পেরে মেয়ে সোনিয়া ইসলাম ও তার স্বামী কাওসার হাসান বৃদ্ধ পিতা মাতাকে নির্যাতন করে গত ১০ মার্চ বাড়ি থেকে তাদের বের করে দেয়। এব্যাপারে বৃদ্ধা মাতা বাদী হয়ে মেয়ের বিরুদ্ধে সাঁথিয়া থানায় অভিযোগ দায়ের করেন।
এবিষয়ে সরেজমিনে ওবাইদুল ইসলামের বাড়িতে গিয়ে দেখা যায় পল্লী ভবন মেয়ে সোনিয়া ইসলাম দখল করে নির্মান কাজ করছে। তার পিতা ও মাতার শয়ন কক্ষ ভাড়া দিয়েছে। অনন্যা কক্ষ নিজেরা বসবাস করছে।
বড় মেয়ের বাড়িতে আশ্রিত ওবাইদুল ইসলাম জানান, আমি অসুস্থ হলে চিকিৎিসার কথা বলে আমার জমি লেখে নেয়। তিনি আরও বলেন পূর্বে বাড়ি থেকে ৬ শতক জমি আমার স্ত্রী মেরিনার নামে লেখে দিলেও সে জমিও সোনিয়া দলিলে লেখে নেয়। তিনি কান্নায় ভেঙে পড়েন বলেন আমি প্রশাসনের নিকট তদন্ত পূর্বক সুষ্ঠ বিচার দাবি করছি।
এ বিষয়ে জানতে চাইলে সোনিয়া জানান, তার বাবা তাকে ওই জমি লেখে দিয়েছে।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান,সোনিয়ার বিরুদ্ধে মাতা মেরিনা ইসলাম বাদী হয়ে অভিযোগ দিয়েছেন। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews