1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, তবে যেকোনো সময় জ্বলে উঠতে পারে-বন মন্ত্রণালয় শাহপরীর দ্বীপে কোস্টগার্ডের অভিযানে ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ বটিয়াঘাটায় বীরমুক্তিযোদ্ধা অধীর কুমার মন্ডলকে গার্ড অব অনার প্রদান ভাঙ্গুড়া উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দ পেল ৮ জন প্রার্থী খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা অধ্যাপক তাপস কুমার বিশ্বাসের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত তাপমাত্রা নামলো ৪০ ডিগ্রির নিচে যশোরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক কর্মশালা এবার টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন,আরও ৬১ প্রার্থীকে বহিষ্কার করল বিএনপি

টেকনাফের বাহারছড়ায় কোস্টগার্ডের অভিযানে ৪৫ হাজার ইয়াবা জব্দ

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মনির হোসেন:: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকা থেকে ৪৫ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড।

২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ডের একটি দল ২৫ এপ্রিল বৃহস্পতিবার আনুমানিক রাত সাড়ে ৪টায় কক্সবাজার জেলার টেকনাফ থানার বাহারছড়া ইউনিয়নস্থ কচ্ছপিয়া ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন কচ্ছপিয়া ঘাট সংলগ্ন ঝাউবনে কতিপয় ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড এর আভিযানিক দল কর্তৃক তাদেরকে টর্চ লাইট ও বাঁশির মাধ্যমে থামার সংকেত প্রদান করা হয়।

অতঃপর তারা কোস্টগার্ডের উপস্থিতি বুঝতে পেরে ঝাউবনের অভ্যন্তরে ১টি বস্তা ফেলে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত বস্তাটি তল্লাশী করে ৪৫ হাজার পিস ইয়াবা ও ১টি দেশীয় অস্ত্র (রাম দা) জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা ও দেশীয় অস্ত্র পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews