1. dailybanglarkhabor2010@gmail.com : দৈনিক বাংলার খবর : দৈনিক বাংলার খবর
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ বিটিভিতে ভয়াবহ আগুন, সম্প্রচার বন্ধ পুলিশের ওয়েবসাইট হ্যাক মহাখালীতে দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে হামলা, আগুন দিল দুর্বৃত্তরা ‘আমার বাচ্চাকে ওরা মেরে ফেলেছে’ কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস, বললেন জনপ্রশাসনমন্ত্রী সরকার শিক্ষার্থীদের ওপর বেআইনিভাবে শক্তি প্রয়োগ করেছে-অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কোটা সংস্কার আন্দোলন: উত্তরায় নিহত ৫ দাকোপে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত সাংবাদিক শরিফ ও বেনজীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করায় রূপসা প্রেসক্লাব নেতৃবৃন্দের নিন্দা

মশিয়ালী তিন খুনের আসামি জাফরিন এবার ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার

  • প্রকাশিত: শনিবার, ২২ জুন, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:: খুলনায় মশিয়ালী গ্রামের আলোচিত ট্রিপল হত্যা মামলার অন্যতম আসামি সাবেক ছাত্রলীগ নেতা জাফরিন শেখকে এবার ধর্ষণ প্রচেষ্টা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার(২১ জুন) দুপুরে খুলনার শিরোমনি বৈশাখি মার্কেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে জাফরিন শেখের বিরুদ্ধে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগে মামলা করেন যোগীপোল এলাকার এক তরুণী।

মামলার এজাহারের উদ্ধৃতি দিয়ে খানজাহান আলী থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, ভুক্তভোগী তরুণীর সঙ্গে দুই মাস পূর্বে জাফরিনের পরিচয় হয়। মোবাইলে কথা বলার এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে ভুক্তভোগী তরুণী জাফরিনের স্ত্রীর তথ্য জানতে পারেন এবং যোগাযোগ বন্ধ করে দেন। কিন্তু জাফরিন তাকে বিয়ের জন্য চাপ ও দেখে নেওয়ার হুমকি দেয়। এ বিষয়ে গত গত ৬ জুন খানজাহান আলী থানায় সাধারণ ডায়েরি করের ভুক্তভোগী তরুণী। এতে ক্ষিপ্ত হয়ে ৭ জুন রাতে জাফরিন ওই তরুণীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তরুণীর চিৎকারে মা সহ অন্যরা এগিয়ে আসলে জাফরিন পালিয়ে যায়।

ওসি জানান, বৃহস্পতিবার রাতে এ ঘটনায় মামলা করেন ভুক্তভোগী। শুক্রবার দুপুরেই তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন জাফরিন শেখ। মাদক বিক্রিসহ বিভিন্ন অপরাধে ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়। ২০২০ সালের ১৬ জুলাই জাফরিন ও তার দুই ভাইয়ের এলোপাতাড়ি গুলিতে নিহত হন মশিয়ালী গ্রামের তিন জন। এই মামলায় দীর্ঘদিন জেলে ছিলেন জাফরিন। জামিনে মুক্তি পেয়ে শিরোমনির একটি কারখানায় চাঁদাবাজি করতে গেলে ২০২৩ সালের ১৬ এপ্রিল আবার তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় জাফরিনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক বাংলার খবর
Theme Customized By BreakingNews